বন্ধু
- মাজেদ তালুকদার মিশাল ১৭-০৫-২০২৪

কেমন আমি বন্ধু তোমার,
নিচ্ছি না যে খোঁজ।
এইতো কদিন আগেও,
খবর নিতাম রোজ।
কি হয়েছে বন্ধু আমার
বলতে পারিনা খুলে।
বন্ধু আমায় কয়নি কথা,
তাইতো নিচ্ছি না যে খোঁজ।
বন্ধু আমায় মাফ করে দিস,
বন্ধই তো বটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৯-১১-২০২৩ ১২:০০ মিঃ

বাহ সুন্দর

mdmajedtalukder
০৮-১১-২০২৩ ১৭:৪৭ মিঃ

যে বন্ধুগুলো হচ্ছে আরমান ও অভি।

মাজেদ তালুকদার মিশাল
০৮-১১-২০২৩ ১৭:৪৭ মিঃ

নিজের উত্তর নিজেই দেই

মাজেদ তালুকদার মিশাল
০৮-১১-২০২৩ ২১:৫৯ মিঃ

হ্যাআ

mdmajedtalukder
০৮-১১-২০২৩ ১৭:৪৬ মিঃ

তুমি আমার দুটি বন্ধুকে উদ্দেশ্য করে লেখা।